কেক কেটে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

0

বিলাইছড়িতে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করলো বাংলাদেশ ছাত্রলীগ।

শনিবার (৪ জানুয়ারি) ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা রেস্ট হাউজ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি উষামং মারমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রাসেল মার্মা।

সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সুকুমার চক্রবর্তী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সাথোয়াই মার্মা ও শুভাশীষ কর্মকার।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসহাক মিয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি তপন কান্তি দে।

এসময় আরও বক্তব্য রাখেন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক থুই প্রু মার্মা (আকাশ), স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তরুন কান্তি তঞ্চঙ্গ্যা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রহর কান্তি চাকমা।

সভায় বক্তারা বলেন, শিক্ষা, শান্তি ও প্রগতির বার্তা বাহক হচ্ছে ছাত্রলীগ। বাংলাদেশ আওয়ামী লীগ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। তাই ছাত্রলীগকেও অসাম্প্রদায়িক চেতনাকে এবং বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে দেশ উন্নয়নে কাজ করতে হবে। ছাত্রলীগ হচ্ছে জীবনে শিক্ষা নেওয়ার একটা প্লাটফর্ম। সর্বদা নীতি নৈতিকতা এবং সামাজিক মূল্যবোধের চর্চা ও ইতিবাচক দিকগুলো বেছে নিয়ে এবং জনগণের আস্থা অর্জনের মাধ্যকে সংগঠনকে সুসংগঠিত করে ন্যায়ের পথে এগিয়ে নিতে হবে। তাহলে আমরা একদিন জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা তথা ডিজিটাল বাংলাদেশ গড়তে সক্ষম হব।

জয়নিউজ/অসীম/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...