সিএসিএলের পথচলা শুরু

0

চট্টগ্রাম এলিট ক্লাব লিমিটেডের (সিএসিএল) আনুষ্ঠানিক পথচলা শুরু হলো।  এ উপলক্ষে হোটেল রেডিসন ব্লু মেজবান হলে অনুষ্ঠিত হয় এক বর্ণিল উৎসব।

বুধবার (১ জানুয়ারি) রাতে  এ উৎসব অনুষ্ঠিত হয়।

এতে ফ্যাশন শো, কথামালা, আকর্ষণীয় র্যা ফেল ড্র ও খ্যাতনামা শিল্পীদের সঙ্গীতের মূর্চ্চনায় সাজানো হয় অনুষ্ঠানটি।
অনুষ্ঠানের কথামালা পর্বে সিএসিএল প্রেসিডেন্ট আমানুল্লাহ আল সগির ছুট্টু ক্লাবের ভবিষ্যৎ পথযাত্রায় সকলের সহযোগিতা কামনা করেন। তিনি একটি আদর্শ ও অনুকরণীয় ক্লাব প্রতিষ্ঠার ব্যাপারে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।

ক্লাবের উদ্দেশ্য-আদর্শ এবং কর্মপরিকল্পনা তুলে ধরে বক্তব্য রাখেন জেনারেল সেক্রেটারি নওশাদ চৌধুরী মিটু। ক্লাব প্রতিষ্ঠার পটভূমি উত্থাপন করেন ভাইস প্রেসিডেন্ট মাছুম আহমেদ এবং ধন্যবাদ বক্তব্য রাখেন নির্বাহী সদস্য সাহেলা আবেদীন।
এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন চিটাগং ক্লাবের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, সিনিয়রস ক্লাবের প্রেসিডেন্ট ডা. সেলিম আকতার এবং চিটাগং ক্লাবের সাবেক চেয়ারম্যান একিউআই চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে শুভেচ্ছা জানান সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংসদ সদস্য আব্দুল লতিফ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা মানববিদ্যা অনুষদের ডিন প্রফেসর ড. মো. সেকান্দর চৌধুরী, ব্যবসায়ী তরফদার মো. রুহুল আমিন, স্থপতি আশিক ইমরান, চসিকের প্রধান নির্বাহী মো. সামসুদ্দোহা, ব্যবসায়ী হাসান মাহমুদ চৌধুরী, সিএমপির (উত্তর) উপ-কমিশনার বিজয় বসাক ও চমেক ভাইস প্রিন্সিপাল ডা. নাসির মাহমুদ।

অনুষ্ঠানে ‘গেস্ট অব অনার’ স্মারক দেওয়া হয় সাইফ পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন এবং ফোর এইচ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক গওহর সিরাজ জামিলকে।

সিএসিএলের কার্যনির্বাহী পরিষদ ২০১৯-২০২০ কার্যমেয়াদের প্রেসিডেন্ট হলেন ব্যবসায়ী আমানুল্লাহ আল সগির ছুট্টু। কমিটির ভাইস প্রেসিডেন্ট হলেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা সরোয়ার আলম, ব্যবসায়ী খন্দকার ইবনে বোরহান ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর মাছুম আহমেদ।

কমিটির জেনারেল সেক্রেটারি হলেন ব্যবসায়ী ও সংগঠক নওশাদ চৌধুরী মিটু এবং জয়েন্ট সেক্রেটারি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অ্যাসোসিয়েট প্রফেসর এজিএম নিয়াজ উদ্দিন।

এছাড়া কমিটির নির্বাহী সদস্যরা হলেন সমাজকর্মী ও উদ্যোক্তা সাহেলা আবেদীন, ব্যবসায়ী এইচএম ইলিয়াস, টিংকু আবদুর রহমান, আহাম্মেদ নূর ফয়সাল ও সিব্বির আহামেদ ভূঁইয়া।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...