গোপন প্রেমের ইতি টানলেন হার্দিক পান্ডিয়া

বলিউড ও সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্তানকোভিচের প্রেমে মজেছেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া। এ সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল আগেই। এবার সম্পর্কের কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে খোলাখুলিভাবে ঘোষণা করলেন হার্দিক নিজেই।

- Advertisement -

ইংরেজি বর্ষবিদায়ের রাতে নাতাশার সঙ্গে নিজের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সেখানে লিখেছেন, “Starting the year with my firework.”

- Advertisement -google news follower

নাতাশাও তার আঙুলে ‘এনগেজমেন্ট রিং’ দেখিয়ে ছবি পোস্ট করেছেন। হিন্দি ছবির গানের লাইন তুলে দিয়ে হার্দিক লিখেছেন, ‘ম্যায় তেরা, তু মেরি জানে সারা হিন্দুস্তান’। টিম ইন্ডিয়ার সতীর্থরাও শুভেচ্ছা জানিয়েছেন হার্দিককে। সেই তালিকায় রয়েছেন বিরাট কোহলিও।

এমনিতেই বিভিন্ন কাণ্ডকারখানার জন্য আলোচনায় থাকেন হার্দিক। কখনও তার চুলের স্টাইল, কখনও পোশাক আবার কখনও নতুন বান্ধবীদের সঙ্গে।

- Advertisement -islamibank

অন্যদিকে সার্বিয়ান অভিনেত্রী নাতাশা বলিউডেও অভিষেক করে ফেলেছেন। প্রকাশ ঝাঁয়ের ‘সত্যাগ্রহ’ দিয়ে বলিউডে তার হাতেখড়ি। এরপর ফ্রাইডে, ড্যাডি, ফুকরে রিটার্নসের মতো ছবিতে তাকে দেখা গেছে। সিনেমা জগতে আসার আগে মডেলিং ও মিউজিক ভিডিও করে জনপ্রিয় হয়েছিলেন নাতাশা।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM