হাটহাজারীতে ইয়াবা ও গাঁজাসহ আটক ৩

হাটহাজারী করেসপন্ডেন্ট:  হাটহাজারীতে ৫১পিচ ইয়াবা বডি ও ১কেজি গাঁজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার সকাল ৮টার মধ্যে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

- Advertisement -

আটককৃত হলো মোরশেদ আলম(২৬), আক্তার মিয়া(৪৫) ও রাসু নাথ(৩০)।

- Advertisement -google news follower

সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার সকালে থানা এলাকায় অভিযান চালিয়ে ৫১টি ইয়াবা ট্যাবলেটসহ মোরশেদ আলমকে আটক করে। সে ফতেপুর ইউনিয়নের ইসলামিয়া হাট বাদামতল মতিন সাহেবের বাড়ির মৃত সামছুল আলমের পুত্র।

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে পৃথক দুটি অভিযান পরিচালনা করে পুলিশ ১কেজি গাঁজাসহ আক্তার মিয়া ও রাসু নাথকে আটক করে। আক্তার মিয়া মেখল ইউনিয়নের রুহুল্লাপুর লাল মোহাম্মদ তালুকদার বাড়ির মৃত এজাহার মিয়ার পুত্র ও রাসু নাথ চোধুরীহাট এলাকার চৌধুরী পাড়ার মৃত যত্নী রায় নাথের পুত্র।

- Advertisement -islamibank

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তিনটি মামলা রুজু করা হয়েছে। আটককৃতদের শুক্রবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

এমএ/বিপি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM