টেরিবাজার ব্যবসায়ী সমিতি: সভাপতি ওসমান, সম্পাদক মান্নান

টেরিবাজার ব্যবসায়ী সমিতির নবম দ্বি-বার্ষিক নির্বাচন সোমবার (৩০ ডিসেম্বর) সম্পন্ন হয়েছে। এতে ওসমান গণি চৌধুরী সভাপতি এবং আবদুল মান্নান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

এছাড়া সিনিয়র সহসভাপতি পদে বেলায়েত হোসেন, মো. নাছির উদ্দিন চৌধুরী, মো. ফরিদুল ইসলাম ও মো. লিয়াকত আলী, যুগ্ম সম্পাদক আবুল মনসুর, সহসাধারণ সম্পাদক মো. আলমগীর ও শেখ শহীদ সরওয়ার্দ্দী বাহাদুর, সাংগঠনিক সম্পাদক আবদুল করিম, অর্থ সম্পাদক আবু তাহের, আইন বিষয়ক সম্পাদক মো. আজগর আলী, সমাজকল্যাণ সম্পাদক মো. নুরুল হুদা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইশতেহাদ হোসেন রাজিব এবং দপ্তর সম্পাদক পদে আবু বক্কর নির্বাচিত হয়েছেন।

- Advertisement -google news follower

বিনা প্রতিদ্বন্দ্বিতায় অডিটর সম্পাদক পদে অধ্যক্ষ ইমরানুল হক সাইয়েদ, সাহিত্য ও ধর্মীয় সম্পাদক পদে মাওলানা জিয়াউল করিম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. ইসতিয়াক উদ্দিন, কার্যনির্বাহী সদস্য পদে মো. মনজুর এলাহী, মো. দিদারুল আলম ও মো. মিজানুর রহমান নির্বাচিত হয়েছেন।

এতে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

- Advertisement -islamibank

তিনি জয়নিউজকে বলেন, টেরিবাজারে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। নির্বাচন খুবই সুষ্ঠু ও সুন্দর পরিবেশে সম্পন্ন হয়েছে। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আমাদের সর্বাত্মক সহযোগিতা করেছেন।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM