হোয়াইট হাউজ ছাড়ছেন ইভাঙ্কা ট্রাম্প!

হোয়াইট হাউসের পদ ছাড়তে পারেন বলে ইঙ্গিত দিয়েছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। ২০২০ সালে প্রেসিডেন্ট নির্বাচনে তাঁর বাবা ডোনাল্ড ট্রাম্প পুনরায় নির্বাচিত হলেই এ পদ ছেড়ে দিবেন বলে জানান তিনি।

- Advertisement -

সিবিএসের ‘ফেইস দ্য নেশন’অনুষ্ঠানে ইভাঙ্কা জানান, আমার সন্তানরা এবং তাদের সুখই আমার কাছে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ। আসন্ন নির্বাচনে ডোনাল্ড ট্রাম্প জিতলে তার উপদেষ্টা হিসেবে কাজ করবেন কি-না এমন প্রশ্নের জবাবে এসব কথা বলেন ইভাঙ্কা।

- Advertisement -google news follower

বাবার হয়ে যুক্তরাষ্ট্রের প্রতিটি রাজ্যে ঘুরেছেন জানালেও তার কাজ এখনও ‘শেষ হয়নি’ বলেও মনে করেন ৩৮ বছর বয়সী এ নারী। তিনি বলেন, আমরা অনেক কিছুই করেছি, যদিও তা যথেষ্ট নয়। কখনো নির্বাচনে দাঁড়াবেন কিনা, এমন প্রশ্নের জবাবে হোয়াইট হাউসের এ উপদেষ্টা বলেন, সত্যি বললে, আমার কাছে রাজনীতিকে কম আকর্ষণীয় মনে হয়।

ইভাঙ্কার পাশাপাশি তার স্বামী জ্যারেড কুশনার ও ২০১৭ সাল থেকেই ট্রাম্পের হয়ে কাজ করে আসছেন। ২০১৬ এর প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারেও রিপাবলিকানদের হয়ে এ দম্পতি কাজ করেছেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM