কাথারিয়া-বাগমারা বিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী

0

বাঁশখালীর কাথারিয়া-বাগমারা উচ্চ বিদ্যালয়ে সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠিত হয়েছে।

দুইদিন ব্যাপী (২৭ ও ২৮ ডিসেম্বর) অনুষ্ঠানে র‌্যালি, আলোচনা সভা, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এলাকা ছিল মুখরিত।

র‌্যালি উদ্বোধন করেন চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র অ্যাডভোকেট মাহবুব উদ্দিন চৌধুরী।

অনুষ্ঠানের প্রথম দিনে ২য় অধিবেশনে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর। এতে অতিথি ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, জেলা পরিষদের সদস্য শাহিদা আক্তার জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আল বশিরুল ইসলাম, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম মজুমদার, কাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান চৌধুরী, অধ্যক্ষ আ ন ম ছরোয়ার আলম সুজন, কালীপুর ইউপি চেয়ারম্যান শাহাদাত আলম, দৈনিক আজাদীর সাবেক বার্তা সম্পাদক কেএম জহরুল হক, অধ্যাপক এসএম আইয়ুব, আওয়ামী লীগ নেতা ইবনে আমিন, মো. ইউসুফ ও অ্যাডভোকেট নাসির উদ্দিন। ২য় দিনের আলোচনা সভায় সভাপতিত্ব করেন কাথারিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহজাহান চৌধুরী।

শিক্ষক আবুল ফজল ও ইউপি সদস্য জামাল আহমদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও স্মৃতিচারণ করেন রেজাউল করিম তালুকদার লিটন (তিনি বক্তৃতা শেষে অনুষ্ঠান মঞ্চে মারা যান), মাহাব উদ্দিন, মফিজ উদ্দিন, অধ্যাপক এসএম আয়ুব, নাসির উদ্দিন, মো. জহির উদ্দিন সিকদার, মঞ্জুরুল হক, মো. ওসমান গণি শাহিন, নুরুল ইসলাম, মো. ওয়াসিম, দিদারুল ইসলাম ও মো. ইলিয়াছ।

জয়নিউজ/উজ্জ্বল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...