আ’লীগ ইভিএমের মাধ্যমে ভোট চুরির প্রক্রিয়া চালাচ্ছে: খসরু

0

আওয়ামী লীগ চট্টগ্রাম-৮ আসনে ইভিএমের মাধ্যমে ভোট চুরির প্রক্রিয়া চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) নগরের চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থীর পক্ষে ভোট চাওয়ার সময় এই অভিযোগ করেন তিনি।

ইভিএমের উপর বাংলাদেশের মানুষের কোনো আস্থা নেই উল্লেখ করে খসরু বলেন, বিগত নির্বাচনে আওয়ামী লীগ ব্যালট পেপার চুরি করে দিনের ভোট রাতে নিয়েছিল। এ উপনির্বাচনেও ভোট চুরির পায়তারা করছে তারা। তাই সকল নেতা-কর্মীকে ভোট কেন্দ্র পাহারা দিতে হবে।

তিনি বলেন, জনগণ আজকে প্রতিজ্ঞাবদ্ধ হয়েছে তাদের ভোটাধিকার ফিরে পাবার জন্য। তাদের মৌলিক অধিকার, রাজনৈতিক ও গণতান্ত্রিক অধিকার ফিরে পাবার জন্য। এখানে জোয়ার নেমেছে ধানের শীষের পক্ষে, আবু সুফিয়ানের পক্ষে। মানুষ অপেক্ষা করছে উম্মুক্ত পরিবেশে তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে ধানের শীষ প্রতীককে জয়ী করে খালেদা জিয়া ও গণতন্ত্রকে মুক্ত করতে।

এসময় ভোটারদের ভোট কেন্দ্রে গিয়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করার আহ্বান জানিয়ে বিএনপির প্রার্থী আবু সুফিয়ান বলেন, ভোট কেন্দ্রে যাবেন, সকাল থেকে আপনারা কেন্দ্রে অবস্থান করবেন, কোনভাবেই যেন ভোট চুরেরা ভোট চুরি করতে না পারে সেদিকে খেয়াল রাখবেন। বিগত নির্বাচন যেভাবে হয়েছে এবার সেভাবে ভোট চুরি করতে দেওয়া হবে না। আপনারা একতাবদ্ধ হয়ে যদি ভোট কেন্দ্র পাহারা দেন, তাহলে আপনাদের ভোটাধিকার হরণ করা কারো সাধ্য নেই।

গণসংযোগকালে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবে রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, সহসভাপতি এম এ আজিজ, মো. মিয়া ভোলা, হারুণ জামান, সিনিয়র যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইসকান্দর মির্জা, ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, সহসম্পাদক জিএম আইয়ুব খান, মো. বখতেয়ার ও মো. ইদ্রিস।

জয়নিউজ/কাউছার/এসআই

আরও পড়ুন
লোড হচ্ছে...