সন্ধ্যার আগে শেষ করতে হবে তাজিয়া মিছিল : সিএমপি কমিশনার

নগরে পবিত্র আশুরা উপলক্ষে আয়োজিত তাজিয়া মিছিল সন্ধ্যার আগে শেষ করার নিদের্শনা দিয়েছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান।

- Advertisement -

রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেলে আশুরা উপলক্ষে মুসলিম সম্প্রাদায়ের প্রতিনিধির সঙ্গে সিএমপির সেমিনার কক্ষে মতবিনিময় সভায় তিনি এই নির্দেশনা দেন।

- Advertisement -google news follower

সভায় সিএমপি কমিশনার পবিত্র আশুরা সুষ্ঠু ও নিরাপদে উদ্যাপন করার লক্ষ্যে ছোরা, বল্লম, চাকু, তলোয়ার, ব্যাগ, টিফিন বক্স, প্রেসার কুকার, দাহ্য পদার্থ নিয়ে প্রবেশ থেকে বিরত থাকার অনুরোধ জানান।

একইসঙ্গে তাজিয়া মিছিলে বহনকারী বাঁশ/ঝান্ডার দৈর্ঘ্য ১২ ফুটের মধ্যে সীমাবদ্ধ রাখা, নিজস্ব স্বেচ্ছাসেবক/নিরাপত্তা কর্মী মোতায়েন করা, স্বেচ্ছাসেবকদের চেনার সুবিধার্থে নিজস্ব গেঞ্জি/ক্যাপ/আর্মডব্যান্ড ব্যবহার করার নির্দেশ দেন সিএমপি কমিশনার। মিছিলে সন্দেহজনক কোনো ব্যক্তি বা বস্তু দেখলে সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করতে বলেন।

- Advertisement -islamibank

পবিত্র আশুরায় পুলিশের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে বলে উল্লেখ করেন সিএমপি কমিশনার।

এদিকে সভায় আগামী শুক্রবার (২১ সেপ্টেম্বর) পবিত্র আশুরা উদ্যাপন উপলক্ষে বিস্তারিত আলোচনা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) মাসুদ উল হাসান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) কুসুম দেওয়ান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আমেনা বেগম।

জয়নিউজ/কেকে
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM