কালুরঘাট সেতু বাস্তবায়নে নৌকায় ভোট চাইলেন মোছলেম উদ্দীন

0

কালুরঘাট সেতু স্বপ্ন নয়, সেতু বাস্তবায়নের জন্য আপনারা নৌকায় ভোট দিন। চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের আওয়ামী লীগ প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ এ আহ্বান জানান।

বুধবার (২৫ ডিসেম্বর)বোয়ালখালী আমুচিয়া ইউনিয়নের নির্বাচনি কার্যালয় উদ্বোধনী সভায় তিনি এ আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, আমি জীবন সায়াহ্নে এসে পৌঁছেছি। আপনারা সুযোগ দিলে বোয়ালখালীর উন্নয়নের জন্য দায়িত্ব নিতে চাই। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

এতে আমুচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আল নোমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজল দে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান এসএম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা শাহ নেওয়াজ হায়দার শাহিন, আহমদ হোসাইন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদ মো. মোকারম চেয়ারম্যান, সুব্রত বিশ্বাস সিকিম, পৌরসভা আওয়ামী লীগের আহ্বায়ক জহুরুল ইসলাম জহুর, শাহাদাৎ হোসেন মুন্না, এসএম বাবর, পংকজ চন্দ্র, জুয়েল ঘোষ, সান্টু বিশ্বাস, লিটন বিশ্বাস, মো. মহিউদ্দীন, জাহেরুল ইসলাম, মোরশেদুল আলম ইরফান, সৈকত দে, মো. রেজভী, মো. ইয়াছিন, আহাজ ও মো. কায়ুমসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...