সুষ্ঠু নির্বাচন হলে আবু সুফিয়ান বিপুল ভোটে জয়ী হবে: শামীম

0

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম বলেছেন, চট্টগ্রাম-৮ আসনে অলি-গলিতে ধানের শীষের জোয়ার সৃষ্টি হয়েছে। যদি সুষ্ঠু নির্বাচন হয় তবে আবু সুফিয়ান বিপুল ভোটে জয়লাভ করবে।

বিএনপির প্রার্থী আবু সুফিয়ানের সমর্থনে ভোটারদের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বুধবার (২৫ ডিসেম্বর) বিকালে ৪৩নং আমীন শিল্পাঞ্চল ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

আবু সুফিয়ানকে ধানের শীষ প্রতীকে জয়যুক্ত করার আহ্বান জানিয়ে তিনি বলেন গণতন্ত্রকে সমুন্নত রাখতে বিএনপি নির্বাচনে যাওয়ার সিন্ধান্ত নিয়েছে। এ নির্বাচনকে আমারা চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। যদিও বর্তমান নির্বাচন কমিশনের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি। তারা ৩০ তারিখের ভোট ২৯ তারিখ রাতে নিয়ে নিয়েছিল।

বিএনপি প্রার্থী ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, এ নির্বাচন হচ্ছে মানুষের অধিকার আদায়ের একটি অংশ। জনগণের ভোটের অধিকার বার বার হরণ করা হয়েছে। দেশনেত্রীকে কারাগারে বন্দি করে রাখা হয়েছে। ১৩ জানুয়ারির নির্বাচনে ভোট প্রয়োগের মাধ্যমে গণতন্ত্রকে মুক্ত করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, ধানের শীষ হচ্ছে গণতন্ত্র ও আইনের শাসন প্রতিষ্ঠার প্রতীক। বেগম জিয়ার মুক্তি আন্দোলনের প্রতীক। ধানের শীষে ভোট দেওয়ার জন্য জনগণ ব্যাকুল হয়ে আছে।

আমীন শিল্পাঞ্চল ওয়ার্ড বিএনপির সভাপতি অ্যাডভোকেট এফএ সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সংযুক্ত আরব আমিরাত বিএনপির সাধারণ সম্পাদক আব্দুস সালাম তালুকদার, দক্ষিণ জেলা বিএনপির সদস্য মো. ইদ্রিস মিয়া চেয়ারম্যান, নগর বিএনপির সহসভাপতি ইকবাল চৌধুরী, এসএম আবুল ফয়েজ, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দিন, ইসকান্দর মির্জা, আরইউ চৌধুরী শাহীন, ইয়াসিন চৌধুরী লিটন, মঞ্জুর আলম মঞ্জু, আনোয়ার হোসেন লিপুসহ সাধারণ সম্পাদক জিএম আইয়ুব খান, প্রশিক্ষণ সম্পাদক ইয়াকুব চৌধুরী, বায়েজিদ থানা বিএনপির সভাপতি আব্দুল্লাহ আল হারুন, বোয়ালখালী পৌর মেয়র আবুল কালাম আবু, নগর বিএনপির সম্পাদক রফিকুল ইসলাম, মো. ইদ্রিস আলী, আবু মুসা ও আব্দুল।

জয়নিউজ/কাউছার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...