সেই ওসি আজিজের বিরুদ্ধে বিভাগীয় মামলা

সিএমপির গোয়েন্দা বিভাগের পরিদর্শক ও নগরের চকবাজার থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজ আহমেদের বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা-২০১৮ এর অধীনে ৩০ জুলাই এ মামলা করা হয়।

- Advertisement -

বিভাগীয় মামলাটি তদন্ত করার জন্য সিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মদ কামরুল ইসলামকে দায়িত্ব দেওয়া হয়েছে।

- Advertisement -google news follower

দায়িত্ব পাওয়ার পর ১২ ডিসেম্বর তদন্তকারী কর্মকর্তা অভিযুক্ত পরিদর্শক আজিজ আহমেদ ও অভিযোগকারী মো. রাশেদ মিয়াকে ১৭ ডিসেম্বর হাজির করার জন্য পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়। ইতোমধ্যে দুই দফায় অভিযুক্ত ও অভিযোগকারীকে নিয়ে সাক্ষ্য নেওয়া হয়েছে বলে একটি সূত্র জয়নিউজকে নিশ্চিত করেছে।

এরআগে ২০১৭ সালের ২০ মার্চ চট্টগ্রামের পঞ্চম মহানগর হাকিম আদালতে ওসি আজিজের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়ের করেছিল রাশেদ মিয়া। একই মামলায় আজিজের বন্ধু মনছুর আজাদকেও অভিযুক্ত করা হয়েছিল।

- Advertisement -islamibank

এছাড়াও ২০১৭ সালের ২৭ ফেব্রুয়ারি চট্টগ্রাম প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে রাশেদ অভিযোগ করেছিলেন, সিএমপিতে ভালো পোস্টিং পেতে ঘুষ দেওয়ার জন্য ওসি আজিজ তার কাছ থেকে ৭০ লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM