সবাইকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান মোছলেমের

সবাইকে একাট্টা হয়ে নৌকায় ভোট দেওয়ার আাহ্বান জানিয়েছেন চট্টগ্রাম-৮ উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ।

- Advertisement -

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বোয়ালখালী পৌরসভার ৪নং ওয়ার্ডে নির্বাচনি অফিস উদ্বোধনকালে তিনি এই আহ্বান জানান।

- Advertisement -google news follower

তিনি বলেন, এ নির্বাচনে সরকার ও প্রধানমন্ত্রীর পরিবর্তন হবে না। এ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট না দিলে খালেদা জিয়া রাষ্ট্র ক্ষমতায় আসবে না। তাই আপনার ভোট নষ্ট না করে উন্নয়ন ও কালুরঘাট নতুন সেতুর জন্য নৌকায় ভোট দিন।

তিনি বলেন, দীর্ঘদিনের দুঃখ কালুরঘাট সেতু। বোয়ালখালী দীর্ঘদিন অবহেলার শিকার। আমাদের সমৃদ্ধ বোয়ালখালী বানাতে হবে।

- Advertisement -islamibank

মোছলেম বলেন, সংসদ সদস্য নির্বাচিত হলে এক বছরের মধ্যে নতুন সেতু দৃশ্যমান করব। তাই আপনাদের ভোট নষ্ট করবেন না। কালুরঘাট নতুন সেতুর জন্য চোখ বন্ধ করে নৌকায় ভোট দিন।

উদ্বোধন শেষে নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে তিনি গোমদণ্ডী বুড়িপুকুর পাড়, বটতল, বেঙ্গুরা, সারোয়াতলী, দাশের দিঘি, কালাইয়ার হাট ও কানুনগোপাড়ায় জনসংযোগ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান শামীম আরা বেগম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক জহিরুল আলম জাহাঙ্গীর, ইউপি চেয়ারম্যান মো. মোকারম, বেলাল হোসেন, শফিউল আজম শেফু, পৌর প্যানেল মেয়র এসএম মিজানুর রহমান, পৌর আওয়ামী লীগ আহ্বায়ক জহুরুল ইসলাম, মুক্তিযোদ্ধা আহমদ হোসেন ও সাবেক ইউপি চেয়ারম্যান এম এ ঈছা।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM