২৭ ডিসেম্বর আ জ ম নাছির মেধাবৃত্তি পরীক্ষা

0

তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে আ জ ম নাছির উদ্দীন শিক্ষা পরিষদ মেধাবৃত্তি- ২০১৯ পরীক্ষা। শুক্রবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টায় কাপাসগোলা সিটি করপোরেশন স্কুল ও কলেজ এবং মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সোমবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যায় চসিক সম্মলেন কক্ষে মতবিনিময় সভায় এ তথ্য জানান চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মেয়র বলেন, আগামী প্রজন্মের শিক্ষার্থীদের মেধা উন্নয়ন ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করার লক্ষ্যে এই মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই পরীক্ষায় শিক্ষার্থীরা যাতে সুন্দর ও পরিচ্ছন্ন পরিবেশে পরীক্ষায় অংশ নিতে পারে সেজন্য সংশ্লিষ্টদের নজর রাখার নির্দেশনা দেন তিনি।

সভায় সভাপতিত্ব করেন আ জ ম নাছির শিক্ষা পরিষদের সভাপতি ও ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ফয়সাল বাপ্পী। উপস্থিত ছিলেন সিটি করপোরেশনের শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, অধ্যক্ষ জারেকা বেগম, অধ্যক্ষ রেহেনা আক্তার খানম, পরীক্ষা নিয়ন্ত্রক সাইফুর রহমান, পরীক্ষা ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক আবুল কাশেম, সদস্য সচিব মো. মোখলেছুর রহমান, সদস্য শাহাদাত হোসেন, উপদেষ্টা এস এম খসরু, কায়সার উদ্দিন, দিদারুল আলম, আবদুল্লাহ আল সুমন, তুষার, ইয়াছির আরাফাত, রশিদ খান, এ কে খান ও মুজিব ইমরান হোসেন হৃদয়।

জয়নিউজ/কাউছার/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...