শীতার্তদের গায়ে কম্বল তুলে দিলেন ইউএনও

কয়েক দিনের হাঁড় কাঁপানো শীতে দুর্ভোগে পড়েছে বোয়ালখালী উপজেলার দুস্থ শিশু-বৃদ্ধরা। ঠিক এসময় সহায় সম্বলহীন শীতার্ত মানুষদের পাশে দাঁড়িয়েছেন বোয়ালখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আছিয়া খাতুন।

- Advertisement -

শনিবার (২১ ডিসেম্বর) রাতে তিনি উপজেলার আমুচিয়া, শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়নের শীতার্ত দুস্থ মানুষের গায়ে তুলে দেন কম্বল। এছাড়া চলতি পথেও শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন তিনি।

- Advertisement -google news follower

প্রধানমন্ত্রীর কাছ থেকে পাওয়া কম্বল নিয়ে রাতে আঁধারে দুস্থ, এতিম ও শীতার্তদের মাঝে ছুটে যান নির্বাহী কর্মকর্তা আছিয়া খাতুন।

ইউএনও আছিয়া খাতুন জয়নিউজকে বলেন, সমাজের অসহায় মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী কম্বল পাঠিয়েছেন। এটি প্রধানমন্ত্রীর উপহার। দেশের একজন মানুষও যাতে শীতে কষ্ট না পায় সেই জন্য এ কম্বল বিতরণ করা হচ্ছে। উপজেলার বিভিন্ন এলাকায় এ কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

- Advertisement -islamibank

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন আমুচিয়া ইউপি চেয়ারম্যান কাজল দে, ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক রাজু দে, দেবাশীষ বড়ুয়া রাজু, ছাত্রলীগ নেতা ইউনুচ আজম খোকন, পিআইও অফিস সহকারী মো. নুরুন্নবী ও মনছুর আলম।

জয়নিউজ/শাহীনূর/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM