শৈত্যপ্রবাহকে সঙ্গী করে সোহরাওয়ার্দীতে নেতাকর্মীর ঢল

আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন শুরু হচ্ছে বিকাল ৩টায়। তীব্র শীত আর শৈত্যপ্রবাহকে সঙ্গী করে সম্মেলনে অংশ নিতে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে ঢল নেমেছে নেতাকর্মীর। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী উদ্বোধন করবেন এ সম্মেলন।

- Advertisement -

শৈত্যপ্রবাহকে সঙ্গী করে সোহরাওয়ার্দীতে নেতাকর্মীর ঢলসারাদেশ থেকে আসা আওয়ামী লীগের নেতাকর্মীদের জন্য বেলা পৌনে ১১টার দিকে প্রবেশ পথ খুলে দেওয়া হয়। নিরাপত্তা তল্লাশির পর ভেতরে প্রবেশের সুযোগ দেওয়া হচ্ছে। ভেতরের সমাবেশস্থল থেকে মাইকে নেতাকর্মীরা কে কোথায় বসবেন সেই নির্দেশনা দেওয়া হচ্ছে। সমাবেশকে কেন্দ্র করে সোহরাওয়ার্দী উদ্যানে ৫০ হাজার মানুষের বসার ব্যবস্থা করা হয়েছে।শৈত্যপ্রবাহকে সঙ্গী করে সোহরাওয়ার্দীতে নেতাকর্মীর ঢলসারাদেশ থেকে সাড়ে সাত হাজার কাউন্সিলর ও ১৫ হাজার ডেলিগেটসহ প্রায় ৫০ হাজার নেতাকর্মী সম্মেলনে উপস্থিত থাকবেন। শৃঙ্খলা রক্ষায় কাজ করবেন দুই হাজার স্বেচ্ছাসেবী। বিএনপিসহ দেশের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। এ বছর কোনো বিদেশি অতিথিকে আমন্ত্রণ জানানো না হলেও আমন্ত্রণ পেয়েছেন বিভিন্ন দেশের রাষ্ট্রদূতরা।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM