হট লুকে মনামি

মনামী ঘোষ, ভারতের পশ্চিমবঙ্গের একজন জনপ্রিয় বাঙালি চিত্রাভিনেত্রী। বয়স ত্রিশ পার করেছেন আরও বছর কয়েক আগে। কিন্তু এখনো তাঁকে দেখে মনে হয় সদ্য যৌবনে পা দেওয়া কোনো তরুণী!

- Advertisement -

ইনস্টাগ্রামে তাঁর সদ্য শেয়ার করা ছবিটি যেন উষ্ণতার ওভারডোজ। হলুদ মনোকিনিতে তাঁর ‘সুইম স্যুট লুক’ এক্কেবারে ‘পিকচার পারফেক্ট’। ইয়ারিংস থেকে নেলপলিশ দেখে আঁচ করা যায় তিনি কতটা ফ্যাশনসচেতন।

- Advertisement -google news follower

কিছুদিন আগে থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন মনামি। সেখানকার ছবি দিয়ে ভরপুর তাঁর ইনস্টাগ্রাম। ছবিতে কখনো তিনি হোটেলের সুইমিংপুলে সুইমসুটে রিল্যাক্স করছেন, আবার কখনো ভিয়েতনামি খাবারের স্বাদ নিচ্ছেন।

ভিয়েতনাম ট্যুর নিয়ে তিনি ভারতের একটি গণমাধ্যমকে বলেন, সাপা পাহাড়ি জায়গা। ওখানে লোকজন ঘুরে ঘুরে আমাকে দেখছিল। বহু লোক এসে আমার সঙ্গে ছবিও তুলে গেল। একটা গ্রুপে দুটো ছেলে আর তিনটে মেয়ে। ছবি তুলল। যাওয়ার সময় একটা ছেলে ভাঙা ভাঙা ইংরেজিতে বলল, “তুমি বিউটিফুল। সেজন্য ছবি তুললাম।”

- Advertisement -islamibank

জয়নিউজ

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM