মেয়র মহোদয় একজন প্রকৃত বিপ্লবী: সিএমপি কমিশনার

0

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনকে একজন প্রকৃত বিপ্লবী উল্লেখ করে সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমান বলেছেন, বিপ্লব করে করেই তিনি এ জায়গায় এসেছেন।

বুধবার (১৮ ডিসেম্বর) দুপুরে উপ-পুলিশ কমিশনারের (পশ্চিম) নতুন কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

সিএমপি কমিশনার বলেন, আমি একবার পরিদর্শনে এসে দেখলাম উপ-পুলিশ কমিশনার পশ্চিম ডবলমুরিং থানার উপরে বসেন। আমার খুব খারাপ লেগেছে। আমি তাকে (ডিসি-পশ্চিম) বললাম, এখানে বসে ডিসিগিরি করা সম্ভব না। এ বিষয়ে মাননীয় মেয়র মহোদয়কে আমি জানালাম। তিনি আমার কথায় সাড়া দিয়ে আমার প্রত্যাশারও বেশি সহযোগিতা করেছেন। মেয়র মহোদয়ের কারণে পুলিশ সুন্দর একটি অফিস পেয়েছে।

মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই উল্লেখ করে তিনি বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ীদের যারা সহযোগিতা করছেন তারা রাজনীতিবিদ বা পুলিশ হলেও তারা আইনের উর্ধ্বে নয়।

মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের কোনো কমিটিতে না রাখার আহ্বান জানিয়ে মাহবুবর রহমান বলেন, এখানে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সহসভাপতি উপস্থিত আছেন। আপনাদের প্রতি আর্জি থাকবে, আগামীতে ওয়ার্ড ও থানা কমিটিতে যেন কোনো মাদক ব্যবসায়ী বা সন্ত্রাসী পদ না পায়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন। আরো বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সিএমপির অতিরিক্ত কমিশনার আমেনা বেগম, শ্যামল কুমার নাথ, চট্টগ্রাম চেম্বার সভাপতি মাহবুবুল আলম, চট্টগ্রাম কমিউনিটি পুলিশের সদস্য সচিব ও জয়নিউজ সম্পাদক অহীদ সিরাজ চৌধুরী স্বপন প্রমুখ।

জয়নিউজ/পিডি
আরও পড়ুন
লোড হচ্ছে...