পর্নো সাইট বন্ধে মোদিকে চিঠি

ভারতে নারীদের ওপর যৌন নির্যাতন বেড়েই চলেছে। কোনোভাবেই তা থামাতে পারছে না সরকার। এবার নারীর ওপর যৌন নির্যাতনের জন্য পর্নোগ্রাফিকে দায়ী করেছেন বিহারের মুখ্যমন্ত্রী। পর্নো সাইট বন্ধে মোদিকে চিঠিও দিয়েছেন তিনি।

- Advertisement -

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার মনে করেন, নারীদের ওপর অহরহ যৌন নির্যাতনের যেসব ঘটনা ঘটছে তার জন্য দায়ী পর্নো সাইট।

- Advertisement -google news follower

মোদিকে দেয়া ওই চিঠিতে মুখ্যমন্ত্রী লিখেছেন, বিভিন্ন রাজ্যে নারীদের ওপর অপরাধের ঘটনা ক্রমান্বয়ে বেড়ে চলেছে। যে কারণে আপনার কাছে আমার বিনীত নিবেদন, পর্নো সাইটগুলোকে সম্পূর্ণ বন্ধ করে দিন। সহজে যেসব পর্নো সাইটগুলো অ্যাকসেস করা যায়, মূলত সেগুলোর ওপরেই নিষেধাজ্ঞার কথা বলছেন বিহারের মুখ্যমন্ত্রী।

সম্প্রতি বিহারে ধর্ষণের ঘটনা বেড়ে যাওয়ায় বিধানসভা বিরোধীদের তোপের মুখে পড়েন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তিনি এ ধরনের মামলার তদন্ত দ্রুত শেষ করতে পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন। সর্বশেষ সরকারি হিসাব অনুযায়ী, ভারতে ২০১৭ সালে ৩৩ হাজারের বেশি নারী ও শিশুকে ধর্ষণ করা হয়েছে। ধর্ষণের শিকার ভুক্তভোগীদের মধ্যে ১০ হাজারের বেশি শিশু।

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM