দেশবিরোধীদের একচুলও ছাড় নয়: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, একাত্তরের রাজাকার ও তাদের সমর্থকদের দেশবিরোধী কোনো অপতৎপরতাকে একচুলও ছাড় দেওয়া হবে না।

- Advertisement -

সোমবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবসে রাজধানীর ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির পুষ্পার্পণের পর উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

হাছান মাহমুদ বলেন, রাজাকার, যুদ্ধাপরাধী ও দণ্ডপ্রাপ্ত আসামি কাদের মোল্লাকে ‘শহীদ’ হিসেবে উল্লেখ করে দৈনিক সংগ্রাম পত্রিকায় যেভাবে খবর ছাপানো হয়েছে, তা জাতির সঙ্গে ধৃষ্টতা। বিজয়ের মাসে এ ধরনের অসত্য সংবাদ প্রকাশ আমাদের শহীদদের রক্তস্নাত বিজয়ের ওপর  কালিমা লেপনের শামিল।

তথ্য মন্ত্রণালয় থেকে এই অপরাধের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, দৈনিক সংগ্রাম পত্রিকার মিডিয়া তালিকাভুক্তি ও ডিক্লারেশন কেনো বাতিল হবে না, মন্ত্রণালয়ের ডিএফপি (চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর) ও জেলা প্রশাসন থেকে ইতোমধ্যেই সে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

লাখো শহীদের রক্তে স্বাধীন এ দেশে স্বাধীনতা-মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী অপতৎপরতার কোনো ছাড় নেই, বলেন তথ্যমন্ত্রী।

এসময় আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও দলের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এরপর জাতীয় প্যারেড স্কয়ারে বিজয় দিবস প্যারেডে যোগ দেন তথ্যমন্ত্রী।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM