বাবার মনে-প্রাণে ছিল শুধু চট্টগ্রাম: নওফেল

বাবা এবিএম মহিউদ্দিন চৌধুরী রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করার দৃষ্টতা নেই। তৃণমূল থেকে উঠে এসে আমার বাবা জাতীয় নেতা হয়েছিলেন। কিন্তু তাঁর মনে-প্রাণে ছিল শুধু চট্টগ্রাম।

- Advertisement -

রোববার (১৫ ডিসেম্বর) নগর আওয়ামী লীগের উদ্যেগে  মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় মহিউদ্দিন চৌধুরীর ছেলে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এ কথা বলেন।

- Advertisement -google news follower

নওফেল বলেন, চট্টগ্রামের ব্যাপারে তিনি কোনোদিন আপোষ করেননি।শুধু চেয়েছিলেন চট্টগ্রাম আওয়ামী লীগ শক্তিশালী ও ঐক্যবদ্ধ হোক। আমার বাবার ব্যাপারে আলোচনা করার রাজনৈতিক অভিজ্ঞতা আমার নেই। অন্যরা আলোচনা করবেন আমি শুনবো।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসন আমু। এছাড়া আরো বক্তব্য রাখেন সিটি মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন প্রমুখ।

- Advertisement -islamibank

জয়নিউজ/গিয়াস/পিডি

 

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM