মহিউদ্দিন ছিলেন সবার চেয়ে ব্যতিক্রম: আমু

মহিউদ্দিন চৌধুরীকে চট্টলপ্রেমিক উল্লেখ করে সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, মহিউদ্দিন চৌধুরী রাজনীতির ধারা ছিল ব্যত্যিক্রমি, সৃষ্টিশীল ও সেবাধর্মী। তিনি রাজনীতিকে রাজনীতির তেভরে আবদ্ধ রাখেন নাই। তিনি সিটির মধ্যে শিক্ষার আলোর ছড়িয়ে দিয়েছিলেন তেমনি জনগণের কাছে পৌঁছে দিয়েছিলেন স্বাস্থ্য সেবা।

- Advertisement -

রোববার (১৫ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন ।

- Advertisement -google news follower

মহিউদ্দিন ছিলেন সবার চেয়ে ব্যতিক্রম: আমু

তিনি আরো বলেন, সবচাইতে বড় কথা হচ্ছে তিনি  মনে হয় চট্টগ্রামের স্বাধীনতাই চাইতেন। তিনি চট্টগ্রামকে এমনি ভালবাসতেন। চট্টগ্রামের উন্নয়নের জন্য তাঁর অন্যতম ভূমিকা ছিল। তিনি একথায় একজন চট্টলপ্রেমিক ছিলেন।

- Advertisement -islamibank

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন  প্রমুখ।

জয়নিউজ/কাউছার/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM