বোয়ালখালীর বিএনপির প্রার্থী বহিরাগত

0

চট্টগ্রাম-৮ আসনের উপ নির্বাচনে বিএনপির প্রার্থী আবু সুফিয়ানকে বহিরাগত বলে মন্তব্য করেছেন দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী রীগ প্রার্থী মোছলেম উদ্দিন আহমেদ।

বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) সকালে জুবলী রোডের আঞ্চলিক নির্বাচন অফিসে মনোনয়ন ফরম জমা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

মোছলেম উদ্দিন বলেন, বিএনপি জ্বালাও পোড়াও বাদ দিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছে, আমি তাদের স্বাগত জানাই। তবে দুঃখের বিষয় তারা ঘরের কোনো মানুষকে প্রার্থী করতে পারেনি। এর ফলে বিএনপির মধ্যে হতাশা ও বিভেদ সৃষ্টি হয়েছে।

নৌকার পক্ষে জনজোয়ার সৃষ্টি হয়েছে উল্লেখ করে তিনি বলেন, দীর্ঘদিন পরে চট্টগ্রাম-৮ আসনে আওয়ামী লীগের কোনো প্রার্থী মনোনয়ন পেয়েছে। এতে নেতাকর্মী ও জনগণের মধ্যে প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই জোয়ারে বিএনপি ভেসে যাবে। জনগণ নৌকার পক্ষে তাদের রায় দিবে। কারণ জনগণের দরকার উন্নয়ন। আর এ নির্বাচনের মাধ্যমে কোনো সরকার পরিবর্তন হবে না। তাই নৌকার পক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

মোছলেম উদ্দিন বলেন, খুব শীঘ্রই কালুরঘাট সেতু বাস্তবে রূপ নিবে। আমার প্রথম ও প্রধান কাজ হবে কালুরঘাট সেতুর কাজ শুরু করা।আশাকরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতায় আমরা এগিয়ে যাব।

জাতীয় পার্টির প্রার্থী জিয়া উদ্দিন বাবলুর মনোনয়ন ফরম নেওয়ার বিষয়ে তিনি বলেন, তিনি ভুল করেছেন। এখানে মহাজোটের প্রার্থী হওয়ার সুযোগ নেই।

এর আগে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে মোছলেম উদ্দিনের এ মনোনয়ন ফরম জমা দেওয়ার সময় আরো উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমাল আল মাহমুদ, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম প্রমুখ।

জয়নিউজ/পিডি

 

আরও পড়ুন
লোড হচ্ছে...