প্রথম সন্তানের সঙ্গে শুভশ্রীর ছবি ভাইরাল

টলিউড সুপারস্টার দেবের সঙ্গে জমিয়ে প্রেম করেছেন। প্রেমের ডালপালা চারদিকে যখন মেললো ঠিক তখনই বাজলো ভাঙনের সুর। এরপর দেব জড়ান রুক্মিনীর সঙ্গে আর শুভশ্রী গাঙ্গুলী দখল নেন রাজ চক্রবর্তীর মন।

- Advertisement -

প্রেম শুরু হতে না হতেই রাজ-শুভশ্রী বিয়ের মালা বদল করেছেন। তারা এখন কলকাতার সিনে দুনিয়ার সুখী দম্পতি। তবে তাদের বাবা-মা হওয়ার কোনো খবর বা গুজব এখনো পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

প্রথম সন্তানের সঙ্গে শুভশ্রীর ছবি ভাইরাল

সম্প্রতি একটি ছবি পোস্ট করে ছবিতে থাকা ছেলেকে নিজের প্রথম সন্তান দাবি করে এমনই এক আলোচনার জন্ম দেন ভুবন ভুলানো হাসির নায়িকা শুভশ্রী। ছবিতে দেখা যাচ্ছে কোলে টেনে নিয়ে, জড়িয়ে ধরে স্নেহ চুম্বন দিচ্ছেন শুভশ্রী। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার প্রথম সন্তান’!

- Advertisement -islamibank

কিন্তু ‘প্রথম সন্তান’ কে? এই নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা-কল্পনা। দিদি দেবশ্রী গাঙ্গুলী ছেলের সঙ্গে ছবিটি তোলেন শুভশ্রী। মাসি আর বোন-পোর সম্পর্ক একদম মা-ছেলের মতোই!

ছবিতে দেখা যায় দিদির ছেলেকে কোলে টেনে নিয়ে, কপালে চুমু খেয়ে আদর করছেন শুভশ্রী। ভারী মিষ্টি ছবিটি নেট দুনিয়ায় শেয়ার হতেই ‘ভাইরাল’!

ইদানীং কাজ নিয়ে ব্যস্ত শুভশ্রী। তার অভিনীত ‘পরিণীতা’ প্রশংসিত হয়েছে। মুক্তি পেয়েছে রাজের পরিচালনায় শুভশ্রীর পরবর্তী সিনেমা ‘ধর্মযুদ্ধ’র টিজার। এ ছবিটিও তাকে সবার কাছে প্রশংসিত করবে বলেই ধারণা করা হচ্ছে।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM