রুম্পার কথিত প্রেমিক সৈকত গ্রেপ্তার

স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ২য় বর্ষের ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পার কথিত প্রেমিক সৈকতকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। শনিবার (৭ ডিসেম্বর) রাতে তাকে জিজ্ঞাসাবাদের গোয়েন্দা কার্যালয়ে নেওয়া হয়েছিল।

- Advertisement -

রোববার (৮ ডিসেম্বর) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি দক্ষিণ বিভাগ) উপ-কমিশনার (ডিসি) রাজিব আল মাসুদ তাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, প্রাথমিক তদন্তের স্বার্থে এবং মৃত্যুর রহস্য উদঘাটনে সৈকতকে অধিকতর জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। এ কারণে তাকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। তাকে আদালতে পাঠাবে পুলিশ। তার রিমান্ড চাওয়া হবে। আদালতের অনুমতি পেলে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, গত বুধবার (৪ ডিসেম্বর) দিবাগত রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরীর সার্কুলার রোডের ৬৪/৪ নম্বর বাসার নিচে অজ্ঞাত মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় বাসিন্দারা। ঘটনার পরপরই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা হত্যার আলামত সংগ্রহ করেন। সুরতহালে পুলিশ গুরুতর কিছু ইনজুরি পায়। সংগৃহীত আলামত ফরেনসিকে পাঠায়। ওই ঘটনার পরদিন পুলিশ বাদী হয়ে রমনা থানায় একটি হত্যা মামলা করে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে।

- Advertisement -islamibank

গত বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে রমনার ওসি নিহতের পরিচয় নিশ্চিতের তথ্য জানান। তিনি বলেন, নিহতের নাম রুবাইয়াত শারমিন রুম্পা। তার বাবার নাম রোকন উদ্দিন। তিনি হবিগঞ্জ এলাকায় পুলিশ ইনসপেক্টর হিসেবে কর্মরত। রুম্পার বাড়ি ময়মনসিংহ জেলায় হলেও রাজধানীর মালিবাগের শান্তিবাগ এলাকায় থাকতেন।

ঘটনার ছায়া তদন্ত করছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি দক্ষিণ বিভাগ)।

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM