মিডিয়াই পারে জনগণের মাইন্ডসেট পরিবর্তন করতে: চসিক মেয়র

প্রধানমন্ত্রী ২০০৮ সালে চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিজ হাতে নিয়েছেন উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নগরে বিভিন্ন সেবা প্রতিষ্ঠানের মাধ্যমে জনকল্যাণে ব্যাপক উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের কাজ চলছে। যার কারণে মানুষের দুর্ভোগ বৃদ্ধি পেয়েছে। তাই মিডিয়াই পারে জনগণের মাইন্ডসেট পরিবর্তন করতে।

- Advertisement -

শুক্রবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের যুগপূর্তির অনুষ্ঠানে তিনি এসব বলেন।

- Advertisement -google news follower

মেয়র নাছির বলেন, প্রধানমন্ত্রী শুধু কথার মধ্যে সীমাবদ্ধ রাখেনি, সেটি আজকে তার বাস্তব প্রতিফলন নগরবাসী দেখছে। নগরে ব্যাপক উন্নয়ন হচ্ছে। এখন চট্টগ্রামবাসী অনেকটা উন্নয়নের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে পড়েছে। কারণ এখন প্রত্যেকটি সেবা সংস্থা জনকল্যাণে প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছে। বিগত দিনে উন্নয়ন না হওয়ার কারণে একসঙ্গে প্রকল্প বাস্তবায়নে একটু কষ্ট ভোগ করতে হচ্ছে নগরবাসীকে।

নগরবাসীকে একটু ধৈর্য্য ধরার আহ্বান জানিয়ে মেয়র বলেন, বিশেষ করে নিরাপত্ত ও বাসযোগ্য গ্রিন এন্ড ক্লিন সিটি করার চেষ্টা করছি। সেক্ষেত্রে জনগণের সহযোগিতা একান্ত প্রয়োজন।

জয়নিউজ/কাউছার/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM