চবি ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কর্তৃপক্ষ।

- Advertisement -

চবি পদার্থবিদ্যা বিভাগের অধ্যাপক ড. শ্যামল রঞ্জন চক্রবর্তীকে আহ্বায়ক এবং সহকারী প্রক্টর আহসানুল কবীর পলাশকে সদস্য ও তথ্য ও ফটোগ্রাফি শাখার সহকারী রেজিস্ট্রার মো. হোসেনকে সদস্য সচিব করে এই কমিটি গঠন করা হয়।

- Advertisement -google news follower

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের তথ্য শাখার ডেপুটি রেজিস্ট্রার দিবাকর বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে দ্রুততম সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

এ বিষয়ে তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. শ্যামল রঞ্জন চক্রবর্তী জয়নিউজকে বলেন, ৩০ নভেম্বর ও ১ ডিসেম্বরের ঘটনায় তদন্ত করতে নির্দেশ দেওয়া হয়েছে। সেদিন কী ঘটেছিল আর আমাদের করণীয় কী- এ বিষয়টাই আমাদের বিষয়। যত দ্রুত সম্ভব আমরা প্রতিবেদন ও সুপারিশ জমা দিব।

- Advertisement -islamibank

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ আবদুর রব হলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী সিএফসি ও সাবেক উপ দপ্তর বিষয়ক সম্পাদক মিজানুর রহমান বিপুলের অনুসারী ভিএক্স গ্রুপের সংঘর্ষ হয়। পরদিন ১ ডিসেম্বর চবি সংলগ্ন হাটহাজারী এগারো মাইল এলাকায় সিএফসি গ্রুপের দুই নেতাকে কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। এর পরে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ৪টি ও প্রক্টরের ১টি গাড়ি এবং জিরো পয়েন্টে পুলিশের ওয়াচটাওয়ার ভাঙচুর করে দুর্বৃত্তরা।

জয়নিউজ/নবাব/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM