সহযোগিতা পেলে নারীরা মেধাকে কাজে লাগাতে পারবে: কামরুন মালেক

লায়ন কামরুন মালেক বলেন, অনেক প্রতিষ্ঠান চট্টগ্রামসহ অন্যান্য জেলার নারী উদ্যোক্তা সৃষ্টিতে কাজ করে চলছে। সকলের সহযোগিতা পেলে আজকের নারীরা নিজেদের যোগ্যতা ও মেধাকে কাজে লাগিয়ে অনেক দূর যেতে পারবে।

- Advertisement -

নারীদের অনলাইনভিত্তিক গ্রুপ সেহেলীস, গ্লোরি গার্লস এবং লাভলী লেডিসের যৌথ উদ্যোগে দি চিটাগাং উইম্যান চেম্বারের সহায়তায় এ ফ্যাশন ফেস্টের উদ্বোধন করা হয়েছে।

- Advertisement -google news follower

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে নগরের পলোগ্রাউন্ড মাঠে মহিলা এসএমই বাণিজ্য মেলার এক্সিভিশন হলে পাঁচ দিনব্যাপী ফ্যাশন ফেস্টের উদ্বোধন করা হয়।

- Advertisement -islamibank

কামরুন মালেক আরও বলেন, মেয়েরা এখন আর ঘরে বসে নেই। একসময় চট্টগ্রাম অনেক রক্ষণশীল ছিল। কিন্তু বর্তমানে চট্টগ্রামে অনেক নারী উদ্যোক্তা তৈরি হয়েছে এবং হচ্ছে।

মহিলা এসএমই বাণিজ্য মেলার চেয়ারপার্সন ডা. মুনাল মাহবুবের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর প্রেসিডেন্ট ইনচার্জ ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবিদা মোস্তফা, ভাইস প্রেসিডেন্ট নিশাত ইমরান।

এছাড়া বক্তব্য রাখেন অনলাইনভিত্তিক নারী উদ্যোক্তাদের গ্লোরী গার্লস এর স্বত্বাধিকারী নিলুফা আক্তার সেহেলীস এর স্বত্বাধিকারী রূপা এবং লাভলী লেডিসের স্বত্বাধিকারী লুৎফুন্নেসা রূম্পা।

উল্লেখ্য, আগামী ৮ ডিসেম্বর পর্যন্ত এই ফ্যাশন ফেস্ট চলবে।

জয়নিউজ/গিয়াস/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM