ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আহত ৪ যুবক

বাঁশখালীর দক্ষিণ জলদী মনছুরিয়া বাজার প্রধান সড়কে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে চার যুবক আহত হয়েছে। এসময় দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করে পুলিশ।

- Advertisement -

বুধবার (৪ ডিসেম্বর) সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

আহতরা হলেন-বাহাদুর (২৫), নিকাশ কান্তি দাশ (৫২), আনছার উদ্দিন (৩৫) ও মো. বাদশা (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা বাঁশখালী নাপোড়া অভিমুখী একটি সিমেন্টবোঝাই ট্রাক বাঁশখালী দক্ষিণ জলদী মনছুরিয়া বাজার এলাকায় এসে পৌঁছলে বিপরীত দিকের চাম্বল থেকে জলদীর উদ্দেশে আসা একটি যাত্রীবাহী অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

- Advertisement -islamibank

এতে অটোরিকশার চালক বাহাদুর ও গাড়িতে থাকা আনছার উদ্দিন ও মো. বাদশা গুরুতর আহত হলে তাদেরকে বাঁশখালী হাসপাতালে নিয়ে আসা হয়। এসময় আহত নিকাশ কান্তি দাশ ও আনছার উদ্দিনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন কর্তব্যরত চিকিৎসক।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম মজুমদার জয়নিউজকে বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করেছে। ট্রাকের চালক ও সহকারী দুজনই পলাতক। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM