‘জনগণ থানায় নয়, আমরা জনগণের ঘরে সেবা পৌঁছে দিব’

জনগণের মধ্য থেকে পুলিশি ভয় দূর করে সবার ঘরে সেবা পৌঁছে দেওয়ার জন্য কাজ করবেন বলে জানিয়েছেন লোহাগাড়া থানার নবাগত পরিদর্শক (তদন্ত) মো. রাশেদুল ইসলাম।

- Advertisement -

বুধবার (৪ ডিসেম্বর) দায়িত্ব গ্রহণ করে এক প্রতিক্রিয়ার জয়নিউজকে তিনি একথা জানান।

- Advertisement -google news follower

সম্প্রতি লোহাগাড়া থানা অফিসার ইনচার্জ সাইফুল ইসলামকে রাঙ্গুনিয়া থানায় বদলি করা হয়েছে। নতুন অফিসার ইনচার্জ না পর্যন্ত রাশেদুল ইসলামই ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব পালন করবেন।

রাশেদুল ইসলাম জয়নিউজকে বলেন, জনবান্ধব পুলিশিং এর মাধ্যমে আমি কাজ করতে চাই। মানুষ ঘরে বসেই আইনি সেবা পাবে। এক্ষেত্রে জনগণকেও পুলিশের সঙ্গে সহযোগিতা করতে হবে। জনগণ যদি এগিয়ে আসে তবে পুলিশ-জনগণ ঐক্যের মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রণ সহজ হবে।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, ২০১০ সালে পুলিশ বাহিনীতে যোগদান করেন রাশেদুল ইসলাম। যোগদানের পর চট্টগ্রাম ডবলমুরিং থানা, পতেঙ্গা থানা ইপিইজেড থানা এবং সিটিএসবিতে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেন। সম্প্রতি তিনি পরিদর্শক পদে পদোন্নতি লাভ করেন। রাশেদুল ইসলামের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলায়।

জয়নিউজ/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM