‘নিরামিষভোজী’ হবেন হাসিনা মহিউদ্দিন!

পেঁয়াজের দাম না কমায় নিরামিষভোজী হওয়ার ঘোষণা দিলেন নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন।

- Advertisement -

পেঁয়াজের মূল্যবৃদ্ধির প্রতিবাদে `পেঁয়াজ সন্ত্রাসীদের বিরুদ্ধে ঘৃণার আগুন ছড়িয়ে দাও’ শীর্ষক প্রতিবাদি কর্মসূচি ও কুশপুত্তলিকায় ঘৃণা প্রদর্শনের বিনিময়ে পেঁয়াজবিহীন রান্না পরিবেশন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকালে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করে নাগরিক উদ্যোগ নামের একটি সংগঠন।

হাসিনা মহিউদ্দিন বলেন, পেঁয়াজকে কেন্দ্র করে যে সিন্ডিকেট প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রাকে ধুলিস্যাৎ করে দিতে চায় তাদের বিরুদ্ধে চট্টগ্রামের নারী সমাজ একতাবদ্ধ। আমরা পেঁয়াজের দাম সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত সবার ঘরে ঘরে পেঁয়াজবিহীন রান্না করবো।

- Advertisement -islamibank

আরো খবর:“নিরামিষ খাবেন” হাসিনা মহিউদ্দিন ভিডিও

পেঁয়াজসহ সকল দ্রব্যমূল্যের সিন্ডিকেটের বিরুদ্ধে রাজপথে থেকে প্রতিবাদ জানানোর আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাগরিক উদ্যোগের প্রধান উপদেষ্টা ও নগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজন।

নাগরিক উদ্যোগের উপদেষ্টা হাজী মো. ইলিয়াছের সভাপতিত্বে এবং সমন্বয়কারী মোরশেদ আলমের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, নগর মহিলা আওয়ামী লীগের সহসভাপতি মমতাজ খাঁন, মহিলা কাউন্সিলর ওয়াসা বোর্ড মেম্বার আফরোজা কালাম, শারমিন সুলতানা ফারুক, মিথুন বড়ুয়া ও বেসরকারি কারাপরিদর্শক আজিজুর রহমান আজিজ।

জয়নিউজ/হিমেল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM