এপিক হেলথের সঙ্গে পারটেক্স স্টার গ্রুপের স্বাস্থ্যসেবার চুক্তি

0

নগরের ডায়াগনস্টিক সেবাদানকারী প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ার’র সঙ্গে স্বাস্থ্যসেবা সংক্রান্ত কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে পারটেক্স স্টার গ্রুপ।

সোমবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় এপিক হেলথ কেয়ারের কনফারেন্স রুমে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

এই চুক্তির ফলে পারটেক্স স্টার গ্রুপের প্রায় ছাব্বিশ ও অন্যান্য সহযোগী প্রতিষ্ঠানের সকল পরিচালক, কর্মকর্তা-কর্মচারীরা ও তাদের পরিবার এপিক হেলথ কেয়ারের বিভিন্ন ডায়াগনস্টিক টেস্টের ক্ষেত্রে বিশেষ করপোরেট সুবিধা লাভ করবেন।

এপিক হেলথ কেয়ার লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টিএম হান্নান এবং পারটেক্স স্টার গ্রুপ’র লিড সেলস মীর এটিএম শামসুল আলম স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ার লিমিটেডের পক্ষে পরিচালক (অপারেশন) ডা. মো. এনামুল হক, পরিচালক (ব্যবসা উন্নয়ন) মো. জসিম উদ্দিন, চুক্তি স্বাক্ষর সমন্বয়ক ম্যানেজার-করপোরেট বিজনেস মুহাম্মদ সোয়েব হোসেন ফারুকী, ম্যানেজার সেলস এন্ড মার্কেটিং সুমন রঞ্জন ভৌমিক ও মো. আমিরুল ইসলাম, এক্সিকিউটিভ-করপোরেট বিজনেস মিজবাহ উদ্দিন মো. ফয়সাল এবং পারটেক্স স্টার গ্রুপের পক্ষে ম্যানেজার-সেলস মোহাম্মদ জাহাঙ্গির আলম ও ওয়ালিদ বিন আজিম চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...