ডাক্তারের গাড়ি কেড়ে নিলো শিশুর প্রাণ

অসুস্থ মায়ের সঙ্গে হাসপাতালে চিকিৎসার জন্য এসেছিলো সাড়ে তিন বছরের শিশু সিয়াম। কিন্তু বিধাতার কী নির্মম পরিহাস হাসপাতাল গেটে ডাক্তারের প্রাইভেট কারের নীচে পড়ে মারা গেছে ছোট্ট এ শিশু।

- Advertisement -

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৩ ডিসেম্বর) বেলা বারটার সময় সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের গেটে।

- Advertisement -google news follower

নিহত শিশু সিয়াম সীতাকুণ্ড পৌরসদর মৌলভীপাড়া গ্রামের কামরুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জয়নিউজকে বলেন, বেলা ১২টায় সীতাকুণ্ড সরকারি হাসপাতাল থেকে মায়ের হাত ধরে বের হবার সময় হটাৎ দৌড় দিলে হাসপাতালের ডাক্তার প্রিয়াংকার গাড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে চমেকে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -islamibank

সিসি ক্যামেরায় দেখা যায়, সাদা একটি প্রাইভেট কার করে হাসপাতালে আসেন ডাক্তার প্রিয়াংকা। তিনি কার থেকে নেমে হাসপাতালের অভ্যন্তরে চলে যায়। এরপর গাড়িটি হাসপাতাল রানওয়ে ঘুরে দ্রুত গতিবেগে বের হবার সময় শিশুটিকে চাপা দেয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুরউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, এটি একটি দুঃখজনক ঘটনা। শিশুটি তার মায়ের হাত থেকে মূহুর্তে ছুটে গিয়ে গাড়ির নিচে পড়ে যায়। এতে সে মারা যায়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত)মো. শামীম শেখ জয়নিউজকে বলেন, এ বিষয়ে অপমৃত্যু মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

জয়নিউজক/সেকান্দর হোসাইন
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM