নারীকর্মীকে উত্যক্ত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগ নেতা নিয়াজ আবেদীন পাঠানের বিরুদ্ধে নিজ দলের এক নারীকর্মীকে উত্যক্ত করার অভিযোগ উঠেছে। নিয়াজ পদার্থবিজ্ঞান বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ছাত্র ও ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন একাকারের নেতা।

- Advertisement -

অন্যদিকে অভিযোগকারী মাবিয়া পারভীন লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্রী। তিনি শাখা ছাত্রলীগের নারী নেত্রীদের সংগঠন সংগ্রামের কর্মী।

- Advertisement -google news follower

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর এনিয়ে অভিযোগ দেন ওই নারীকর্মী।

অভিযোগপত্রে মাবিয়া উল্লেখ করেন, গত ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় আমার বন্ধুবান্ধবসহ স্টেশন সংলগ্ন একটি খাবারের দোকানে গিয়েছিলেন তিনি। সেই সময় নিয়াজ আবেদীন পাঠান আমাকে খুব বাজেভাবে কটুক্তি করে। আমি সঙ্গে সঙ্গে এর প্রতিবাদ করায় তিনি আমার সাথে তর্ক করা শুরু করেন। যা আমার জন্য খুবই অপমানজনক।

- Advertisement -islamibank

তবে অভিযোগ অস্বীকার করে নিয়াজ আবেদীন পাঠান জয়নিউজকে বলেন, এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। অভিযোগকারীকে আমি ব্যক্তিগতভাবে চিনিও না। হয়তো কোনো ভুল হয়েছে তার।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন, আমরা অভিযোগটি যৌন নির্যাতন সেলে পাঠাব। এটি তারা দেখবেন।

জয়নিউজ/নবাব/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM