কড়ই বাগানে মিলল যুবকের লাশ

বান্দরবানের লামা উপজেলায় কড়ই বাগান থেকে মো. সাহেদ (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সাহেদ মাস্টার পাড়ার বাসিন্দা মকবুল হোসেনের ছেলে।

- Advertisement -

সোমবার (২ ডিসেম্বর) দুপুরে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার মাঈনউদ্দিনের কড়ই বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

সূত্র জানায়, সোমবার দুপুর ১২টার দিকে কড়ই বাগানে একটি লাশ দেখে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য ও পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন। পারিবারিক বিরোধের জের ধরে সাহেদ বিষপান করতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন স্থানীয়রা।

এবিষয়ে রূপসীপাড়া ইউনিয়ন পরিষদ সদস্য মো. শফি আলম জয়নিউজকে বলেন, কি কারণে সাহেদ বিষপান করেছে তার কারণ জানা যায়নি। মৃতের মা-বাবারাও কিছু বলতে পারছেনা।

- Advertisement -islamibank

যুবকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা জয়নিউজকে বলেন, প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মৃত সাহেদের লাশ বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/আরমান/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM