ডাক্তার না হয়েও নিয়মিত চিকিৎসা দিতেন, অবশেষে…

নিজেকে একজন বিশেষজ্ঞ ডাক্তার হিসেবে পরিচয় দিতেন তিনি। নিয়মিত রোগীও দেখতো তার নিজের ওষুধের দোকানে। রোগি দেখে ব্যবস্থাপত্রের মাধ্যমে দিতেন ওষুধ। কিন্তু যারা চিকিৎসা নিয়েছেন তারা জানলেন তিনি একজন ভুয়া ডাক্তার।

- Advertisement -

অবশেষে নগরের পাহাড়তলী থানার শাপলা আবাসিক এলাকা থেকে পুলিশের হাতে আটক হয় ভুয়া ডাক্তার ওয়াসিম ওসমান (৪৫)।

- Advertisement -google news follower

রোববার (১ ডিসেম্বর) একটি ওষুধের দোকান থেকে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, সন্দ্বীপের বাসিন্দা ওয়াসিম ওসমান ডাক্তার সেজে প্রতারণার দায়ে এর আগে ভ্রাম্যমাণ আদালতের কাছে ধরা খেয়েছিল। ওই সময় ভুয়া ডাক্তার ওয়াসিম ওসমানকে জরিমানা ও সাজা দিয়েছিল ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -islamibank

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুর রহমান জয়নিউজকে বলেন, পেশায় ওষুধ বিক্রেতা হয়েও ডাক্তার সেজে লোকজনের সঙ্গে প্রতারণা করতো ওয়াসিম। ডাক্তারি পাশ না করলেও ওয়াসিম নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে লোকজনকে ব্যবস্থাপত্র দিতেন। চিকিৎসার নামে প্রতারণার দায়ে তাকে আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, কোনোমতে বিএ পাস করা ওয়াসিম তার ওষুধের দোকানে অভিজ্ঞ ডাক্তারের যন্ত্রপাতি রাখতেন। আর এসব যন্ত্রপাতি দেখে লোকজন তাকে অভিজ্ঞ ডাক্তার মনে করতো।

জয়নিউজ/রিফাত/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM