জোড়া খুন: ৩ জনকে আসামি করে মামলা

বিলাইছড়িতে দুই ভাইকে কুপিয়ে হত্যার দায়ে নিহতদের বড়ভাই সুকান্ত তঞ্চঙ্গ্যা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

- Advertisement -

শনিবার ( ৩০ নভেম্বর) বিলাইছড়ি থানায় এ মামলা করা হয়।

- Advertisement -google news follower

মামলার প্রধান আসামি হলেন-হত্যাকারী লক্ষ্মীজয় মার্মা(২৬)। এছাড়া মামলার অপর দুই আসামিরা হলেন হত্যাকারীর ছোট বোন সূচনা মার্মা (বিউটি) (১৮) ও পিতা কালামং মার্মা (৫৫)।

নিহতদের পরিবার সূত্রে জানা যায়, শনিবার ময়নাতদন্ত শেষে নিহতদের নিজগ্রামে ধর্মীয় রীতিতে সৎকার করা হয়েছে।

- Advertisement -islamibank

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পারভেজ আলী মামলার সত্যতা নিশ্চিত করে জয়নিউজকে বলেন, ঘটনার সময় তার বোনও উপস্থিত ছিল এবং বাবা বাড়ির আশেপাশে উপস্থিত থাকায় মোট তিনজনকে আসামি করা হয়েছে। আসামিরা বর্তমানে পলাতক রয়েছে। তাই তাদেরকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ২৯ নভেম্বর গরু দিয়ে বাগানের ফলের গাছ নষ্ট করাকে কেন্দ্র করে প্রতিবেশী লক্ষ্মীজয় মার্মা ধারালো দা দিয়ে গ্রাম পুলিশ সদস্য দীপংকর তঞ্চঙ্গ্যা (৩০) ও ছোট ভাই শ্রীকান্ত তঞ্চঙ্গ্যাকে (২০) কুপিয়ে হত্যা করে। এই ঘটনায় নিহতদের বড় বোন সোনা বালা তঞ্চঙ্গ্যা (৩৭) ও তার ছেলে প্রশান্ত তঞ্চঙ্গ্যাও (১২) গুরুতর আহত হয়। এরিপোর্ট লেখা পর্যন্ত আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জয়নিউজ/অসীম/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM