সিআরবিতে গাঁজার গুদামের সন্ধান

নগরের সিআরবি এলাকায় গাঁজার গুদামের সন্ধান পেয়েছে পুলিশ। গুদাম থেকে সাত কার্টন ও এক ড্রাম গাঁজাসহ আটক হয়েছে নাজমা আক্তার (৩৫) নামের এক মহিলা।

- Advertisement -

শনিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) সিনিয়র সহকারী কমিশনার (দক্ষিণ) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

- Advertisement -google news follower

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জয়নিউজকে বলেন, বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুই কেজি গাঁজা ও ৭২ পিস ইয়াবাসহ সালাম ও গুরা মিয়া নামের দুই মাদকসেবীকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ। তাদের স্বীকারোক্তিতে জানা যায়, সিআরবির ফ্র্যান্সেস সড়কের বস্তিতে রনি প্রকাশ ননাইয়্যার মাদকের গুদাম রয়েছে।

সিআরবিতে গাঁজার গুদামের সন্ধান

- Advertisement -islamibank

শনিবার তাদের তথ্যানুযায়ী অভিযান চালিয়ে ওই গুদাম থেকে সাত কার্টন ও এক ড্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক করা হয় ননাইয়্যার স্ত্রী নাজমা আক্তারকে। নাজমা আক্তার পুলিশের কাছে স্বীকার করেছে সে মাদক ফেরি করে বিক্রি করতো।

কামরুজ্জামান আরো বলেন, শনিবার সন্ধ্যার পর থেকে রেয়াজ উদ্দিন বাজার ও সিআরবি এলাকায় বিশেষ অভিযানে নামবে পুলিশ।

-জয়নিউজ/এফও/এফএম/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM