চবি গহিরা স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি গঠিত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের  (চবি) গহিরার শিক্ষার্থীদের সংগঠন গহিরা স্টুডেন্টস এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে। এ কমিটিতে সভাপতি পদে আকিফ মাহমুদ ও সাধারণ সম্পাদক  হাফিজুর রহমান খাঁন নির্বাচিত হয়েছেন।

- Advertisement -

শনিবার (৩০ নভেম্বর) সংগঠনের কার্যালয়ে সকল সদস্যদের উপস্থিতিতে  সর্বসম্মতিক্রমে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের আইন বিভাগের ছাত্র আকিফ মাহমুদকে সভাপতি এবং ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ইতিহাস বিভাগের  ছাত্র হাফিজুর রহমান খাঁন সাকিবকে নির্বাচিত করা হয়।

- Advertisement -google news follower

নবনির্বাচিত সাধারণ সম্পাদক হাফিজুর রহমান খাঁন বলেন, গহিরা স্টুডেন্টস এসোসিয়েশন একটি তারুণ্যের সংগঠন। আমাদের সংগঠনের সদস্যদের মাঝে ভ্রাতৃত্ববোধ ও ঐক্য সুদৃঢ় করা এবং সামাজিক উন্নয়নে অবদান রাখা আমাদের লক্ষ্য। নিজেদের আত্মউন্নয়ন ও উচ্চশিক্ষা গ্রহণে কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের উদ্বুদ্ব করণ কর্মসূচি নেওয়া হবে। আমরা সকল সদস্যরা মিলে একটি পরিবার। সামনের দিনগুলোতে সবার সহযোগিতা  নিয়ে কাজ করতে চাই।

সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় ও   জয়নাল আবেদীন হিরুর সভাপতিত্বে কাউন্সিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো. নিজাম উদ্দিন, মো. আরাফাত ইয়াছিন,  মো. সাইফুল ইসলাম, শাফায়েত চৌধুরী, কাজী মো. ফয়সাল, খাঁন, সাইদুর রহমান।

জয়নিউজ/পিডি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM