কর্মবিরতিতেও বন্দর রয়েছে স্বাভাবিক

বাংলাদেশ লাইটারেজ শ্রমিক ইউনিয়নের ডাকে কর্মবিরতি শুরু হয়েছে শুক্রবার (২৯ নভেম্বর) মধ্যরাত থেকে। তবে এখনো তা অব্যাহত রয়েছে। কর্মবিরতি চলাকালেও বন্দর রয়েছে সচল।

- Advertisement -

বন্দরের ট্রাফিক বিভাগের তথ্যমতে বহির্নোঙরে ৫২টি জাহাজ অবস্থান করছে। তারমধ্যে ৪৭টি জাহাজ থেকে পণ্যবোঝাই চলছে। এসব পণ্যের মধ্যে পাথর, কয়লা, সিমেন্টের ক্লিংকার ও বিভিন্ন খাদ্যদ্রব্যও রয়েছে।

- Advertisement -google news follower

কর্মবিরতিতেও বন্দর রয়েছে স্বাভাবিকপ্রসঙ্গত, গত তিনদিন আগে থেকে যেসব জাহাজ বহির্নোঙরে গেছে সে সব জাহাজেই পণ্য বোঝাই করা হবে বলে জানান ট্রাফিক বিভাগ। তবে কর্মবিরতির কারণে অন্যকোনো জাহাজ বহির্নোঙরে যেতে পারছেন না। এছাড়াও বন্দর কন্টেইনার হ্যান্ডলিং স্বাভাবিক রয়েছে।

এবিষয়ে জানতে চাইলে বন্দরের সচিব মো. ওমর ফারুক জয়নিউজকে বলেন, কর্মবিরতির মাঝে বন্দর সচল রয়েছে। এ মুহূর্তে নেতিবাচক প্রভাব না পড়লেও লাইটারেজ শ্রমিক ইউনিয়নের ডাকে কর্মবিরতি অব্যাহত থাকলে আগামীতে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হতে পারে বলে জানান তিনি।

- Advertisement -islamibank

জয়নিউজ/গিয়াস/বিআর

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM