অপহৃত সংগ্রামকে মা-বাবার কোলে ফিরিয়ে দিল র‌্যাব

কক্সবাজার থেকে অপহরণ করা সংগ্রাম মজুমদার (২) নামের এক শিশুকে চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে র‌্যাব।  এসময় দুই অপহরণকারীকেও আটক করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) দিবাগত রাতে চান্দগাঁও এলাকার ইসমাঈল কলোনীতে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

পরদিন শুক্রবার (২৯ নভেম্বর) র‌্যাবের পক্ষ থেকে অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করার বিষয়টি জানানো হয়।

অপহৃত সংগ্রামকে মা-বাবার কোলে ফিরিয়ে দিল র‌্যাব
অপহরণকারী মায়েশা ও সালেহ

আটক দুইজন হলেন-কক্সবাজারের খুরুশকুল ডেইল পাড়ার দেলোয়ার হোসেনের স্ত্রী মায়েশা বেগম (৩৫) ও বোয়ালখালীর সৈয়দ আহম্মদের ছেলে মো. সালেহ আহম্মদ (২৯)।

- Advertisement -islamibank

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন জয়নিউজকে বলেন, ২০ নভেম্বর কক্সবাজারের বাসা থেকে নিমাই মজুমদারের ২ বছর বয়সী শিশু সংগ্রাম মজমুদারকে অপহরণ করেন তাদের বাসার কাজের বুয়া মায়েশা বেগম। মায়েশা শিশুটিকে নিয়ে চট্টগ্রাম চলে আসেন। সালেহ আহম্মদের মাধ্যমে শিশুটিকে বিক্রি করে দিতে চেয়েছিলেন তিনি। একই সময়ে সালেহ আহমদ শিশুটির বাবা-মায়ের কাছে ফোন করে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ২৭ নভেম্বর র্যা ব-৭ এর চান্দগাঁও ক্যাম্পে এসে অভিযোগ করেন নিমাই মজুমদার।

তিনি বলেন, তথ্যপ্রযুক্তির মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করে অভিযান চালানো হয়। চান্দগাঁও এলাকার ইসমাঈল কলোনীতে অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের দুই সদস্যকে আটক করে অপহৃত শিশুটিকে উদ্ধার করা হয়। সালেহ আহম্মদ শিশুটির পরিবারের কাছ থেকে মুক্তিপণের টাকা আদায় করতে চেয়েছিলেন। মুক্তিপণ আদায় করতে পারলে শিশুটিকে ফিরিয়ে না দিয়ে বিক্রি করে দেওয়ার পরিকল্পনা ছিল তার।

উদ্ধার হওয়া শিশুটিকে তার বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন।

জয়নিউজ/আরডি/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM