অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য বিক্রি, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ভেজাল ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য বিক্রির অপরাধে সাতকানিয়ায় ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

- Advertisement -

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বিকেলে উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা।

- Advertisement -google news follower

জানা গেছে, অস্বাস্থ্যকর পরিবেশে দুধের ছানা মিষ্টি জাতীয় খাদ্যপণ্য তৈরির দায়ে উপজেলার পুরানগড় ইউনিয়নের ফকিরখীল বাজারের লক্ষ্মী মিস্টি ভাণ্ডারকে ২০ হাজার টাকা এবং একই অপরাধে পিঙ্কী মিস্টি ভাণ্ডারকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া ভেজালপণ্য বিক্রির দায়ে বাজালিয়া ইউনিয়নের বোমাংহাট বাজারের ফরোখ স্টোরকে ২০ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির দায়ে ফুলকলিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

- Advertisement -islamibank

উপজেলা সহকারী কমিশনার জয়নিউজকে বলেন, ভেজাল, অস্বাস্থ্যকর ও মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৭০ হাজার টাকা জরিমানা করে সতর্ক করে দেওয়া হয়েছে। উপজেলা প্রশাসনের ভেজালবিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে বলেন তিনি।

জয়নিউজ/মাহফুজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM