ডালপুরিতে পেঁয়াজ চাওয়ায়…

হোটেলে ঢুকলে পেঁয়াজু, আলু পুরি বা ডালপুরিতে পেঁয়াজ ছাড়া যেন খাওয়াই জমে না। তাই হোটেলে খেতে গিয়ে ডালপুরির সঙ্গে কাঁচা পেঁয়াজ চাওয়ায় কাজী শাওন নামে এক যুবকের সঙ্গে শুরু হয় বাকবিতণ্ডা। এক পর্যায়ে রেগে গিয়ে শাওনকে মারধর করেন হোটেল মালিক।

- Advertisement -

সোমবার (২৫ নভেম্বর) গাজীপুরের টঙ্গীতে ‘গাজীপুরা আজিজ সুপারমার্কেট’ এলাকায় এক খাবার হোটেলে এ ঘটনা ঘটে।
পরে এর জেরে টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

- Advertisement -google news follower

জানা যায়, ঘটনার দিন সন্ধ্যায় কাজী শাওন গাজীপুর আজিজ সুপারমার্কেটে একটি খাবার হোটেলে পুরি খাওয়ার জন্য যান। এ সময় হোটেলের মালিক মতিন তাকে পেঁয়াজ ছাড়া পুরি দেন। তখন পুরির সঙ্গে পেঁয়াজ চাইলে শাওনের সঙ্গে মালিকের কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে কাজী আজিজুল হক, কাদির, ফয়েজ ও আজাদ নামে কয়েকজন তাকে উদ্দেশ্য করে গালাগাল এবং মারধর করেন। পরে শাওনের ছোটভাই কাজী শ্যামল এগিয়ে এলে তাকেও মারধর করা হয় এবং তার পরিবারকে খুন-জখমসহ যেকোনো ধরনের ক্ষতির হুমকি দেওয়া হয় বলে অভিযোগ। আর এ অভিযোগ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগীরা।

- Advertisement -islamibank

বিষয়টি নিশ্চিত করে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM