সৌদি আরবে নির্যাতনের শিকার আরেক নারী উদ্ধার

সৌদি আরব থেকে দেশে ফেরার আকুতি জানানো আরেক গৃহকর্মী হুসনে আরাকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পররাষ্ট্র মন্ত্রণালয়। তিনি এখন সৌদি আরবের নাজরান এলাকায় পুলিশ হেফাজতে রয়েছেন। যা জেদ্দা থেকে হাজার কিলোমিটার দূরে।

- Advertisement -

এক বিজ্ঞপ্তিতে বলা হয় পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, হুসনে আরার বিষয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নজরে আসে। এরপর সৌদি আরবে অবস্থিত বাংলাদেশকে দ্রুত পদক্ষেপ নেয়ার নির্দেশ দেন তিনি। ওই নারীর পরিবারের সদস্যদের দাবি অনুযায়ী তাকে দেশে ফেরানোর প্রক্রিয়া শুরু করেছে জেদ্দা দূতাবাস। পররাষ্ট্রমন্ত্রীর দ্রুত পদক্ষেপে হুসনে আরাকে ওই বাড়ি থেকে উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

এর আগে, পঞ্চগড়ের সুমি আক্তারও সৌদি আরবের নাজরান এলাকায় নির্যাতনের শিকার হয়ে পরিবারের সদস্যদের কাছে ফিরিয়ে আনার আকুতি জানিয়ে ভিডিও বার্তা পাঠিয়েছিলেন। পররাষ্ট্রমন্ত্রীর দ্রুত পদক্ষেপে গত ১৫ নভেম্বর তাকেও দেশে ফিরিয়ে আনা হয়েছে।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM