লোটাসের ড্রাইভিং সিটে ৫ হাজার ইয়াবা

লোটাস পরিবহনের ড্রাইভিং সিটের নিচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৫ হাজার ১৪০ ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় বাসটিও জব্দ করা হয়।

- Advertisement -

সোমবার (২৫ নভেম্বর) ভোর ৪ টায় ফেনীর মহিপালে স্টার লাইন কাউন্টারের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
লোটাসের ড্রাইভিং সিটে ৫ হাজার ইয়াবা

- Advertisement -google news follower

গ্রেপ্তাররা হলেন, কুমিল্লার মুরাদনগর থানার দৌলতপুর গ্রামের মৃত শওকত আলীর ছেলে বাসচালক মো. এরশাদ (৪০) ও সুপারভাইজার চাঁদপুরের শাহারাস্তি থানার খেরিহর গ্রামের মো. মোখলেছুর রহমানের ছেলে মো. শাহাজান (৩৬)।

র‌্যাবের সহকারী পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মহিপাল এলাকায় চট্টগ্রাম হতে ঢাকাগামী লোটাস পরিবহনে তল্লাশি করা হয়। এসময় বাসের ভিতরে ড্রাইভিং সিটের নিচে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ৫ হাজার ১৪০ ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -islamibank

তিনি আরও বলেন , বাস চালক এবং সুপারভাইজার পেশার আড়ালে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করত। আসামি ও উদ্ধারকৃত মালামাল ফেনীর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

জয়নিউজ/রিফাত/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM