‘বন্দুকযুদ্ধে’ মাদক-অস্ত্র ব্যবসায়ী নিহত

ঢাকার খিলক্ষেতে একদল মাদক ও অস্ত্র ব্যবসায়ীর সঙ্গে র‌্যাবের সঙ্গে  ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন।

- Advertisement -

রোববার (২৫ নভেম্বর) রাত সোয়া ১টার দিকে খিলক্ষেতে স্বদেশ প্রোপার্টি এলাকায় এ ঘটনা ঘটে।এসময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুটি শর্টগান, ১০টি কারতুজ ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের উদ্ধার করা হয়েছে।

- Advertisement -google news follower

নিহত মিজানুর রহমান মিন্টু ওরফে মেঘা মিন্টু (৩৪)তিনি মাদক ও অস্ত্র ব্যবসায় দীর্ঘদিন ধরে জড়িত ছিলেন।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে একদল অস্ত্রধারী মাদক ব্যবসায়ী খিলক্ষেত স্বদেশ প্রোপার্টি এলাকায় অবস্থান করছে। ওই খবরে র‌্যাবের একটি দল সেখানে যায়। উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে এক র‌্যাব সদস্যসহ দুজনকে আহত অবস্থায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এসময় মাদক  ব্যবসায়ী মন্টুকে মৃত ঘোষণ করেন কর্তব্যরত চিকিৎসক। আহত র‌্যাব সদস্যকে চিকিৎসা দেওয়া হয়েছে।

- Advertisement -islamibank

ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, দুটি শর্টগান, ১০টি কারতুজ ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধারের উদ্ধার করা হয়েছে।এ ঘটনায় খিলক্ষেত থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান এএসপি।

জয়নিউজ/পিডি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM