পল্লী বিদ্যুৎ সমিতির অফিস স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন

0

লক্ষ্মীপুরের রামগতিতে পল্লী বিদ্যুতের জোনাল অফিস স্থানান্তরের সিদ্ধান্তের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করে সমিতির গ্রাহকরা।

শনিবার (২৩ নভেম্বর) সকাল ১১টায় উপজেলার পরিষদের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে অংশ নেয় শতাধিক পল্লী বিদ্যুৎ গ্রাহক।

মানববন্ধনে গ্রাহকরা বলেন, গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা না করে হঠাৎ করে পল্লী বিদ্যুৎ সমিতি রামগতি থেকে তিন কিলোমিটার দূরে স্থানান্তরে পল্লী বিদ্যুতের জোনাল অফিস স্থানান্তরের সিদ্ধান্ত নেয়।

বর্তমানে রামগতি জোনাল অফিস উপজেলা পরিষদ সংলগ্ন জাযগায় ১২ বছর ধরে তারা বিদ্যুৎ বিল দিয়ে আসছেন। এখন স্থানান্তর হলে তিনকিলোমিটার দূরে গিয়ে ১২০ টাকার বিদ্যুৎ বিল দিতে দিতে রিকশা ভাড়া খরচ হবে আরও বাড়তি ৬০ টাকা। এজন্য গ্রাহকদের খরচের কথা বিবেচনা করে একইস্থানে তা না হলে পূর্বে জায়গার আশ-পাশে রাখার জন্য দাবি রাখেন গ্রাহকরা।

এদিকে গ্রাহকরা স্থানীয় সংসদ সদস্য মেজর(অব.) আব্দুল মান্নানের কাছেও স্মারকলিপি দেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মোমিন।

আব্দুল মান্নান জয়নিউজকে বলেন রামগতি পল্লী বিদ্যুতের জোনাল অফিস কি কারণে তিনকিলোমিটার দূরে স্থানান্তর করা হচ্ছে সে বিষয়টি নিয়ে তাদের সঙ্গে আলোচনা করা হবে। গ্রাহকদের যাতায়াতের কথাও বিবেচনা করা হবে।

এরপর গ্রাহকদের জানানো হবে বলে মানববন্ধন প্রত্যাহারের সিদান্ত দেন তিনি। পরে পল্লী বিদ্যুৎ সমিতির গ্রাহকরা সাংসদের আশ্বস্ততায় মানববন্ধন প্রত্যাহার করেন।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...