লক্ষ্মীপুরে গাছ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

লক্ষ্মীপুরে সুপারি গাছ থেকে পড়ে মো. শাহিন (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২০) নভেম্বর দুপুরে সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের কুতুবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

- Advertisement -

নিহত মো. শাহিন উপজেলার কুতুবপুর গ্রামের কৃষক সুলতান আহমদের ছেলে। সে ধর্মপুর শেখ রাসেল উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

- Advertisement -google news follower

নিহতের পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো বুধবারও শাহিন স্কুলে যায়। কিন্তু স্কুল থেকে পাশ্ববর্তী বাড়ির উম্মেশ দাস তাকে ডেকে নিয়ে যায়। পরে উম্মেশ তার বাগানের সুপারি পাড়তে শাহিনকে বাধ্য করে। একপর্যায়ে সুপারি পাড়তে গিয়ে গাছ থেকে পড়ে মারাত্বকভাবে আহত হয় শাহিন। পরে উম্মেশ ওই ছাত্রকে সদর হাসপাতালে নিয়ে তাকে রেখে পালিয়ে যায়। এসময় কর্তব্যরত ডাক্তার শাহিনকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান বলেন, সুপারি গাছ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যুর ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/মনির/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM