কেজি ৪৫ টাকায় নগরের ৬ স্পটে পেঁয়াজ বিক্রি শুরু

নগরের ছয়টি স্পটে ট্রাকে করে ৪৫ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি শুরু করেছে টিসিবি। মঙ্গলবার (১৯ নভেম্বর)দুপুর ১টায় জয়নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন টিসিবি চট্টগ্রামের আঞ্চলিক প্রধান জামাল উদ্দীন আহম্মেদ।

- Advertisement -

তিনি বলেন,  সকাল ১১টা শুরু হবার কথা থাকলেও কিছু করণে আমরা ১টা থেকে বিক্রি শুরু করেছি। প্রতিজনকে সর্বোচ্চ এক কেজি পেঁয়াজ দেওয়া হবে। এ কার্যক্রম টানা চলবে বিকেল ৫টা পর্যন্ত।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, নগরের কোতোয়ালি, বায়েজিদ, পাহাড়তলী, হালিশহর, বন্দর ও ইপিজেড থানায় পেঁয়াজ বিক্রি হবে। যেকোনো এলাকার মানুষ এসব স্থান থেকে পেঁয়াজ কিনতে পারবেন।

মিশর থেকে পেঁয়াজ আসায় দেশের সবচেয়ে বড় পাইকারি বাজার খাতুনগঞ্জে পেঁয়াজের দামে দরপতন হয়েছে। এ বাজারে কেজিতে ৫০ থেকে ৭০ টাকা পর্যন্ত কমেছে পেঁয়াজের দাম। তবে পাইকারি বাজারে দাম কমলেও এখনো খুচরা বাজারে আগের দামেই পেঁয়াজ কিনছেন ক্রেতারা। তাই পেঁয়াজের দাম ক্রেতাদের নাগালের মধ্যে রাখতে সরকারী এ প্রতিষ্ঠানটি  মঙ্গলবার থেকে খোলাবাজারে পেঁয়াজ বিক্রি শুরু করে।

- Advertisement -islamibank
জয়নিউজ/হিমেল/পিডি

 

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM