রানীর দিঘীতে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার ৫

নগরের কোতোয়ালির রানীর দিঘীর উত্তর পাড় ইছহাক ভিলা ৩য় তলার একটি রুম থেকে ইয়াবা, গাঁজা এবং অস্ত্র তৈরি ও মেরামতের সরঞ্জামসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

- Advertisement -

শুক্রবার (১৫ নভেম্বর) ভোরে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

রানীর দিঘীতে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার ৫গ্রেপ্তারকৃতরা হলেন- এনায়েত বাজারে এলাকার মো. ইছহাক ছেলে মো. ইয়াকুব (৩৮), একই এলাকার মৃত মো. রফিকের ছেলে মো. সিরাজুল ইসলাম মামুন (৪৩), কদমতলী এলাকার মৃত শেখ আহম্মদের ছেলে শেখ ফরিদ আহম্মদ (৩৪), হেমসেন লেইন এলাকার তুষার কান্তি বিশ্বাসের ছেলে শিমুল বিশ্বাস (৫০) এবং পশ্চিম মাদারবাড়ী এলাকায় মৃত আজিজ মিয়ার ছেলে মো. আলাউদ্দিন (৪৬)।

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসআই মোহাম্মদ আইয়ুব উদ্দিন এ তথ্য জানান।

- Advertisement -islamibank

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইছহাক ভিলায় অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা এবং অস্ত্র ও অস্ত্রের বিভিন্ন যন্ত্রাংশ এবং অস্ত্র তৈরী ও মেরামতের সরঞ্জামসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, দীর্ঘদিন মাদক সেবন ও মাদক ব্যবসার আড়ালে তারা বিভিন্ন টেন্ডারবাজির ঘটনায় চাঁদাবাজিসহ খুনের ঘটনায় অভিযুক্ত। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে।

জয়নিউজ/হিমেল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM